আমার স্ত্রীকে জোরপূর্বক নিয়ে যাওয়ার চেষ্টা করছে আামর শাশুড়ি : স্বামীর থানায় অভিযোগ

 


টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি :


টেকনাফে আদালত কর্তৃক বিয়ে করার পরও জোরপূর্বক নিয়ে গিয়ে অন্যত্রে বিয়ে দেওয়ার চেষ্টার অভিযোগ উঠছে শাশুড়ী মরিয়ম খাতুনের বিরুদ্ধে। 


৪ ফেব্রুয়ারি (রবিবার) এ বিষয়ে টেকনাফ মডেল থানায় অভিযোগ দায়ের করে পৌরসভার জালিয়া পাড়া'র জামাল হোছনের ছেলে সালাউদ্দিন বলেন, ২০১৪ সালে ছমিরা আক্তারকে ভালোবেসে পালিয়ে নিয়ে গিয়েছিলাম, তখন আমার কাছ থেকে তাকে জোরপূর্বক নিয়ে এসে অন্যত্রে বিয়ে দিয়েছিলো তার পরিবার। কিছুদিন আগে তার ডিভোর্স হয়। পরবর্তীতে গত ২১ জানুয়ারি কক্সবাজার আদালত কর্তৃক আমরা বিবাহ করি। আজ আমার বসত বাড়ি থেকে আমার স্ত্রীকে জোর পূর্বক নিয়ে যাওয়ার চেষ্টা করে, এখন আমার শাশুড়ী আমার উপর ক্ষীপ্ত হইয়ে আমাকে বিভিন্ন ধরনের অকথ্য ভাষায় গালিগালাজ করেছে। এসময় স্থানীয়রা এগিয়ে আসলে তিনি যাওয়ার সময় আমাকে হুমকি দেয়, এবং তা অমান্য করে জোরপূর্বক বাড়িতে নিয়ে গিয়ে অন্যত্রে বিয়ে দেওয়ার চেষ্টা করছে।


এর যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়ে টেকনাফ মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছি, সুষ্ঠু তদন্তপূর্বক এর বিচার চাই।

মন্তব্যসমূহ