সাবেক এমপি বদি বল্লেন! সোনার বাংলাদেশ গড়তে পুরুষের পাশাপাশি নারীদেরও এগিয়ে আসতে হবে

 


মুহাম্মদ কিফায়তুল্লাহ/টেকনাফ প্রতিনিধি 

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমৃদ্ধ সোনার বাংলাদেশ এবং গণতন্ত্রের মানসকন্যা শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে পুরুষের পাশাপাশি নারীদের ও এগিয়ে আসতে হবে বলে মন্তব্য করেছেন কক্সবাজারের উখিয়া টেকনাফের সাবেক সফল এমপি আব্দুর রহমান বদি।

 টেকনাফ সরকারি এজাহার বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেছেন, আজকের শিক্ষার্থীরা আগামী দিনে জাতির ভবিষ্যৎ।তাই উন্নত দেশের ন্যায় নারী ক্ষমতায়ন ও নেতৃত্বের লক্ষ্যে শিক্ষার্থীদের মেধা ও প্রযুক্তিগত যোগ্যতা নিয়ে এগিয়ে আসতে হবে।

টেকনাফ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় চত্বরে আয়োজিত এবং সহকারী শিক্ষক আজিজুল হকের সঞ্চালনায় সভায় বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি এবং উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন- সাবেক উপজেলা চেয়ারম্যান এবং বর্তমান জেলা পরিষদ সদস্য জাফর আহমদ।

এতে স্বাগত ও শুভেচ্ছা বক্তব্য রাখেন- প্রধান শিক্ষিকা শিউলি চৌধুরী, সহকারী প্রধান শিক্ষক সাব্বির আহমদ। উপস্থিত ছিলেন- টেকনাফ পৌর প্যানেল মেয়র ও কাউন্সিলর হাফেজ এনামুল হাছান, পৌর কাউন্সিলর কোহিনুর আকতার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি সরওয়ার আলমসহ টেকনাফের কর্মরত সাংবাদিকবৃন্দ।

মন্তব্যসমূহ