চট্টগ্রামে ইয়াবা বোঝাই প্রাইভেট কার নিয়ে টেকনাফ ও চকরিয়ার ৪জন নারী-পুরুষ আটক



বিশেষ প্রতিবেদক : চট্টগ্রাম র‌্যাব-৭ এর অভিযানে ইয়াবা বোঝাই প্রাইভেট কার নিয়ে টেকনাফ ও চকরিয়ার ৪জন নারী-পুরুষকে গ্রেফতার করেছে।


সুত্র জানায়,গত ৪ ফেব্রæয়ারী সকাল পৌনে ৯টায় চট্টগ্রাম র‌্যাব-৭ এর চৌকষ একটি আভিযানিক দল প্রাইভেটকারযোগে মাদকদ্রব্য পাচারের গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলীর শিকলবাহা এলাকায় পাকা রাস্তার উপর একটি অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করে। এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি প্রাইভেটকারের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা উক্ত গাড়ীটি থামানোর সংকেত দিলে গাড়ীটি না থামিয়ে দ্রæতগতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন র‌্যাব সদস্যরা ধাওয়া করে প্রাইভেট কার গাড়ীসহ টেকনাফ ডেইল পাড়ার আব্দুল গফুরের পুত্র মোঃ শফিক আলম (৩৫), চকরিয়ার রামপুরের জয়নাল আবেদীনের পুত্র হাবিবুল্লাহ মেজবাহ (৩০),উত্তর হারবাংয়ের মৃত তাজর মুল্লুকের পুত্র মোঃ আবু তাহের (৫৫) এবং মৃত কাদির হোসেনের মেয়ে সামসুন্নাহার (৪৫) কে আটক করে। পরে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করে তাদের হেফাজতে থাকা প্রাইভেটকারের পিছনের সীটের উপর হতে ইট সাদৃশ স্কচটেপ,কাগজ ও রাবার দ্বারা মোড়ানো অবস্থায় ৯হাজার ৮শ ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৩০লক্ষ টাকা।


চট্টগ্রাম র‌্যাব-৭ এর মিডিয়া কর্মকর্তা জানান,উদ্ধারকৃত মাদকদ্রব্যের গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্যসমূহ