টেকনাফে আইস ইয়াবাসহ গ্রান্ড মাষ্টার মদ ও বিয়ার বোঝাই নৌকাসহ ৪জন গ্রেফতার

 

মুহাম্মদ কিফায়তুল্লাহ/টেকনাফ প্রতিনিধি:

টেকনাফে বিজিবি জওয়ানেরা অভিযান চালিয়ে আইস,ইয়াবা, গ্রান্ড মাষ্টার মদের বোতল ও বিয়ার বোঝাই নৌকাসহ মিয়ানমারের ৪জন রোহিঙ্গা নাগরিককে গ্রেফতার করেছে।

সুত্র জানায়, ২৪ এপ্রিল রাত সোয়া ১০টারদিকে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়ন কর্তৃপক্ষ নাফনদীর জালিয়ার দ্বীপ পয়েন্ট হতে মাদকের চালান আসার গোপন সংবাদের ভিত্তিতে ব্যাটালিয়ন সদর এবং দমদমিয়া বিওপির মাদক ও চোরাচালান বিরোধী দুইটি পৃথক টহল দল ঘটনাস্থলে গিয়ে কৌশলী অবস্থান গ্রহণ করে। কিছুক্ষণ পর কাঠের নৌকাযোগে ৪জন ব্যক্তি শূন্যরেখা অতিক্রম করে বাংলাদেশ সীমান্তের জালিয়ার দ্বীপে পৌঁছলে বিজিবি জওয়ানেরা তাদের দাড়ানোর জন্য চ্যালেঞ্জ করে। তারা বিজিবির উপস্থিতি টের পেয়ে নৌকা পেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে বিজিবি জওয়ানেরা ধাওয়া করে মিয়ানমারের আকিয়াব জেলার মন্ডু থানার বরগী গ্রামের মোঃ শফিউর রহমানের পুত্র মোঃ ওয়াজ করিম (২২), বুচিদং থানার চিলঢং গ্রামের মোঃ আমির হাকিমের পুত্র মোঃ মাহবুর রহমান (১৯), ২৬নং মোচনী ক্যাম্পের এফডিএমএন ক্যাম্পের এইচ ব্লকের ৬৬৭নং শেডের ১নং রোমের এমআরসি নং-১৮০১৭ এর বাসিন্দা আনিস আহমদের পুত্র মোঃ ফয়সাল (২০) এবং উখিয়া উপজেলার বালুখালী ক্যাম্পের মোঃ হোছন আহমদের পুত্র মোঃ জসিম উদ্দিন (৩০) কে গ্রেফতার করে। পরে নৌকাটি জব্দ করে তাদের জিজ্ঞাসাবাদের পর নৌকাটি তল্লাশী করে নৌকার পাঠাতনের নীচ হতে ৫টি বস্তা উদ্ধার করা হয়। 

উদ্ধারকৃত বস্তাসমুহ খুলে ১কেজি ৬৫গ্রাম ক্রিস্টাল মেথ বা আইস, ১০ হাজার ইয়াবা, ৩৫ বোতল গ্রান্ড মাষ্টার মদ এবং ৪শ ৩০ক্যান আন্দামান গোল্ড বিয়ার জব্দ করা হয়।

টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ মহিউদ্দিন আহমেদ (বিজিবিএমএস) জানান, মাদকদ্রব্য বোঝাই নৌকাসহ আটক মিয়ানমার নাগরিক ও এফডিএমএন সদস্যদের বিরুদ্ধে পৃথক আইনে নিয়মিত মামলা দায়েরের পর জব্দকৃত মাদকদ্রব্য-নৌকাসহ ধৃতদের টেকনাফ মডেল থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে। 

মন্তব্যসমূহ