তিন দিনে ১০০ কোটির ঘরে সালমানের ‘কিসি কা ভাই কিসি কি জান'

কিসি কি ভাই কিসি কি ভাইজান!মুভির ছবি অনলাইন সংস্কর থেকে 

ডিএনএন ডেক্স: মুক্তির মাত্র তিন দিনে বক্স অফিসে বিশ্বব্যাপী ১০০ কোটি রুপি আয়ের রেকর্ড গড়লো ঈদ উপলক্ষে বলিউডে মুক্তি প্রাপ্ত সালমান খানের সিনেমা ‘কিসি কা ভাই কিসি কি জান’। মুক্তির প্রথম দিনে বক্স অফিসে ছবিটি তেমন না জমলেও দ্বিতীয় ও তৃতীয় দিনে যেন মাত করেছে ছবিটি।

বলিউড মুভি রিভিউজ বলছে, মুক্তির মাত্র তিন দিনে বিশ্বব্যাপী ছবিটির আয় দাঁড়িয়েছে ১১০ কোটি রুপি। যেখানে শুধুমাত্র ভারতীয় বক্স অফিস থেকেই ছবিটি আয় করেছে ৬৮.১৭ কোটি রুপি।

ফলে আপাতত আশা করা যাচ্ছে সালমানের ছবিটির আয় ৩০০ কোটির ঘর পেরিয়ে যাবে। একই সাথে বিশ্বব্যাপীও এর আয় দাঁড়াবে ৫০০ কোটির কাছাকাছি। সেই সঙ্গে ওটিটি প্ল্যাটফর্ম, স্যাটেলাইট রাইটস থেকেও ছবিটির আয় মন্দ হবে না। ধরেই নেওয়া যাচ্ছে যে, অন্তত ক্ষতির মুখে পড়তে হবে না সালমানের প্রযোজনা সংস্থাকে।

এছাড়াও গেল বছরের শেষ থেকে এখন পর্যন্ত মুক্তি প্রাপ্ত ছবির ওপেনিং ডে’র বক্স অফিস আয়ের দিক থেকে শাহরুখের ‘পাঠান’এর পর দ্বিতীয় সর্বোচ্চ আয়কারী সিনেমার তালিকায় রয়েছে ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিটি।

বিশ্বব্যাপী ৫৭০০ সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘কিসি কা ভাই কিসি কি জান’। যার ভেতর শুধুমাত্র ভারতেরই ৪৫০০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ছবিটি, যেখানে ১৬ হাজারেরও বেশি শো চলছে।

অ্যাকশনে ভরপুর ‘কিসি কা ভাই কিসি কি জান’ এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন ফারহাদ সামজি। এই ছবিতে সালমান ছাড়াও দেখা যাবে পূজা হেগড়ে, শেহনাজ গিল, রাঘব জুয়েল, জাগাপতি বাবু, ভেঙ্কটেশ দগ্গুবাতিকে।

মন্তব্যসমূহ