সবাইকে ভেদাভেদ ভুলে আহ্বান জানিয়ে ছিলাম! মিলেমিশে থাকুক তা সহ্য হচ্ছে না অপর গ্রুপের : এনাম মেম্বার


দীর্ঘদিন ধরে কোনো-না-কোনো ঘটনা সংঘটিত হয়ে আসছে,টেকনাফ সদর ইউনিয়নের ০৮ নং ওয়ার্ড নাজির পাড়ায়।


এদিকে উক্ত ঘটনা গুলো যাতে করে পুনরায় যেনো সংগঠিত না হয় সেই লক্ষ্যে বর্তমানে এলাকায় শান্তিশৃঙ্খলা ফিরিয়ে আনতে কাজ করছে ইউপি সদস্য এনামুল হক এনাম মেম্বার। কিন্তু একটি পক্ষের তা সহ্য হচ্ছেন না বলে তিনি এ বিষয়ে তার নিজস্ব ফেসবুকে আইডিতে একটি পোস্ট করেন…


❝ এনাম মেম্বারের প্রকাশ করা পোস্টে বলছেন ❞

প্রিয় এলাকা বাসী আপনারা নিশ্চয়ই অবগত আছেন যে,গতকাল পবিত্র ঈদের নামাজ একত্রিত হয়ে পড়ার ব্যবস্থা আমি করছি।আমার এলাকার অনেক মানুষ বিভিন্ন কারণে এলাকার বাইরে অবস্থান করছিল। 


পবিত্র ঈদুল ফিতরের নামাজ পড়তে নিজ এলাকায় আসার ব্যবস্থাও ছিলনা,আমি সবাইকে আমার নিজ দায়িত্বে এলাকায় নিয়ে এসে আমরা সকলে একত্রিত হয়ে পবিত্র ঈদের নামাজ আদায় করছি আলহামদুলিল্লাহ।


আমি আপনাদের কথা দিছিলাম আজ থেকে আমি বেঁচে থাকতে এলাকায় মারামারি হানাহানি করতে দেবোনা এবং এলাকার যার যে সমস্যা আছে সবাইকে নিয়ে বসে সমাধান আমি করে দেবো বলে ওয়াদা দিছিলাম। আলহামদুলিল্লাহ আপনারা আমাকে বিমুখ করেননি, আমরা একসাথে পবিত্র ঈদের নামাজ আদায় করছি।


কিন্তু আজ পবিত্র ঈদের দ্বিতীয় দিনে নাজির পাড়ার সহজসরল ছেলে,নাজির পাড়ার সমাজের সাবেক সভাপতি মরহুম নাজির আহমদ এর বড় সন্তানকে মাগরিবের নামাজের পরে রাস্তা থেকে হেটে বাড়ি যাওয়ার পথে অহেতুক মারধর করছে।


এবার আপনারাই বিবেচনা করে দেখুন আপনারা সকলে মিলেমিশে থাকার যে ব্যবস্থা গ্রহণ করছি তা দেখে সহ্য হচ্ছে না অপর গ্রুপের। আজকে ঘটে যাওয়া ঘটনার প্রতিবাদ করছি আমি,হয়তো আপনারা সকলেই অবগত আছেন



🔺আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন আমাদের সাথে  

মন্তব্যসমূহ