আলীর চিকিৎসার জন্য নগদ ২ লক্ষ ৭০ হাজার টাকা অনুদান!এমপি বদি

 


👨‍💼মুহাম্মদ কিফায়তুল্লাহ:টেকনাফ প্রতিনিধি 


উখিয়া-টেকনাফে একমাত্র একপিস আব্দুর রহমান বদি। কোথায় আছে, নাই আছে সবসময় অসুস্থ রোগীদের  খোঁজ খবর নিয়ে রাখেন সাবেক সাংসদ ও পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুর রহমান বদি।


ভাইরাল হওয়া ফেসবুকের মাধ্যমে খবর পেয়ে আলীকে দেখতে যান বদি। দেখতে গিয়ে আলীর চিকিৎসার জন্য নগদ ২ লক্ষ ৭০ হাজার টাকা অনুদান বদির।


তৃনমূলে নেতারা জানান, গরীবের বন্ধু তার পরিবারের কথা চিন্তা করে না, উখিয়া টেকনাফের সকল অসুস্থ রোগীদের চিকিৎসার কথা চিন্তা করে। কাঠুরিদের কথা চিন্তা করে,জেলেদের কথা চিন্তা করে, রিক্সাওয়ালার কথা চিন্তা করে, টম টম ড্রাইভারদের কথা চিন্তা করে, কৃষকদের কথা চিন্তা করে, ক্ষেতে খাওয়া মানুষের কথা চিন্তা করে,  সব সময় গরিবের কথা চিন্তা করে, অসহায় মানুষের কথা চিন্তা করে থাকে। এটাই আব্দুর রহমান বদির মূল কাজ।


তৃনমূলের নেতারা আরো জানান, এমপি বদি যতদিন বেঁচে থাকবে ততদিন গরীব মেহনতি মানুষ সাহায্য পেতে থাকবে।


তৃণমূলে স্থানীয় অসহায় রোগীরা জানান,(উখিয়া-টেকনাফে) আব্দুর রহমান বদি ছাড়া আর কোন নেতা নেই। ছোট কাল থেকে সাহায্য সহযোগীতা করে যাচ্ছে বদি। বদির মত কোন নেতা সাহজ করে ফেসবুকে সাহায্য করবে বলে কোন ধরনের স্ট্যাটাস ঘোষনা বা কারো নজরে পরে নাই। ফেসবুকে নেতা আছে,উঁচু করে কথা বলার নেতা আছে। গরীবকে দেবার মত কেউ নাই। একমাত্র আব্দুর রহমান বদি’র পারে সাহায্য করতে।


বাহারছড়া ইউনিয়নের সাংবাদিক মোঃ আজিজ উল্লাহ আজিজ জানান, উখিয়া টেকনাফে এমপি আব্দুর রহমান বদির মত মহামানব অদ্বিতীয়।


আজিজ আরো জানান, আমি আজিজ সাবরাংয়ে সরেজমিনে গিয়ে প্রবীণ মুরব্বী আলী যোহার, শাহপরীরদ্বীপের নবী হোসেন,সাবরাং ডেগিল্যার বীল এলকার মরিয়ম খাতুন সহ অসংখ্য মানুষের মুখে শোনেছি, উখিয়া টেকনাফে এমন কোন নেতা বা বদির মত এমপি দেখে নাই, এমন কি ভবিষ্যতে থাকবে কিনা সন্দেহ আছে।


২৪ জুন শনিবার বিকেলে টেকনাফ সদর ইউনিয়নের শীলবনিয়া পাড়া এলাকার দীর্ঘদিন ধরে অসুস্থ মোহাম্মদ আলীর খোঁজ খবর নিতে গিয়ে তার অবস্থা দেখে চিকিৎসার জন্য নগদ ২ লক্ষ ৭০ হাজার টাকা সহায়তা করলেন কক্সবাজার-৪ (উখিয়া টেকনাফ) আসনের দুইবারের সাবেক সাংসদ ও পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুর রহমান বদি।


সাথে ছিলেন,কক্সবাজার জেলা পরিষদের সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান জাফর আহমদ,পৌরসভার সাবেক কাউন্সল মোহাম্মদ আমিন ভুলু সহ অসংখ্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।


মন্তব্যসমূহ