মেরিন ড্রাইভ সড়কে প্রাইভেট কারে তল্লাশী চালিয়ে ১১ হাজার ৬০ পিস ইয়াবাসহ আটক-১

 


👨‍💼মুহাম্মদ কিফায়তুল্লাহ: টেকনাফ প্রতিনিধি 

কক্সবাজারের টেকনাফে শীলখালি চেকপোস্ট প্রাইভেট কারে তল্লাশী চালিয়ে ১১ হাজার ৬০ পিস ইয়াবাসহ রাকিবুল ইসলাম (২১) নামে এক চালককে আটক করা হয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এসময় একটি প্রাইভেট কার ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।


আটককৃত চালক হলেন, টেকনাফ পৌরসভার ৫নং ওয়ার্ড অলিয়াবাদ এলাকার মৃত নজির আহমদের ছেলে রাকিবুল ইসলাম (২১)।


টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়ন এর অধিনায়ক লেঃ কর্নেল মোঃ মহিউদ্দীন আহমেদ (বিজিবিএমএস) গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।


তিনি জানান, শুক্রবার (২১ জুলাই) সকাল ১০ টার দিকে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়ন এর অধীনস্থ শীলখালী অস্থায়ী চেকপোস্টের একটি টহলদল শীলখালী চেকপোস্টে নিয়মিত যানবাহন তল্লাশী কার্যক্রম পরিচালনা করছিল। কিছুক্ষণ পর টেকনাফ থেকে কক্সবাজারগামী একটি প্রাইভেট কার চেকপোস্টে আসলে তা তল্লাশীর জন্য থামানো হয়। পরবর্তীতে উক্ত কারটি তল্লাশীকালীন চালকের আচরণ সন্দেহজনক হওয়ায় চালকের শরীর এবং গাড়িটি চেকপোস্টে কর্তব্যরত সৈনিক দ্বারা পুঙ্খানুপুঙ্খভাবে তল্লাশী এবং জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে চালকের স্বীকারোক্তিতে উক্ত প্রাইভেট কারের পিছনের চাকার উপরে অভিনব পদ্ধতিতে কসটেপ দ্বারা ফিটিং অবস্থায় ৫টি পোটলা থেকে ১১ হাজার ৬০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটককৃত চালকের কাছ থেকে ১টি মোবাইল ফোনও জব্দ করা হয়। এছাড়াও অবৈধভাবে মাদকদ্রব্য বহনের দায়ে বর্ণিত প্রাইভেট কারটিও জব্দ করা হয়।


তিনি আরো জানান, আটককৃত চালককে জব্দকৃত ইয়াবা ট্যাবলেট, প্রাইভেট কার এবং মোবাইল ফোনসহ নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্যসমূহ