জাতীয় শোক উপলক্ষে বিএমএসফের প্রস্তুস্তি সভা ও দোয়া মাহফিল

 

জাতীয় শোক দিবস উপলক্ষে টেকনাফ উপজেলা বিএমএসএফের প্রস্তুস্তি সভা, মরহুম সাংবাদিক ছৈয়দ হোসাইনের জন্য দোয়া মাহফিল ও পিকলু দত্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়েছে। 

জাতীয় শোক দিবস উপলক্ষে কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) টেকনাফ শাখার পক্ষ থেকে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, কালো ব্যাচ ধারণ, খতমে কোরআন, আলোচনা সভা ও দোয়া মাহফিল পালনের সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

সোমবার (১৪ আগস্ট) বিকেলে টেকনাফ পৌর শহরের আবু ছিদ্দিক মার্কেট এর ২য় তলায় সাংবাদিক ফোরামের নিজস্ব কার্যালয়ে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) টেকনাফ উপজেলা শাখা'র সভাপতি আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আরাফাত সানির পরিচালনায় এ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) টেকনাফ শাখার সহ-সভাপতি আক্তার হোসেন বি.এ, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম, আইসিটি বিষয়ক সম্পাদক আব্দুল আজিজ, দপ্তর সম্পাদক নুরুল আলম, প্রশিক্ষণ ও গবেষণা বিষয়ক সম্পাদক মোহাম্মদ ইসলাম বি.এ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাব্বির আহমদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কেফায়েত উল্লাহ। 

এ সময় টেকনাফ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম সাংবাদিক ছৈয়দ হোসাইনে জন্য দোয়া মাহফিল  ও বিএমএসএফ টেকনাফ উপজেলা শাখা'র প্রয়াত  সাংগঠনিক সম্পাদক পিকলু দত্তের পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়। 

এতে বিএমএসএফ'র টেকনাফ উপজেলা শাখা'র সকল নেতৃবৃন্দকে যথা সময়ে উপস্থিত থাকার আহবান করা হলো।।

মন্তব্যসমূহ