লিংক রোড এলাকায় অভিযান চালিয়ে ১০কেজি গাঁজা উদ্ধার! মহিলা আটক

 

ডেক্স নিউজ:

কক্সবাজার এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কক্সবাজার জেলার সদর থানাধীন ঝিলংজা ইউনিয়নের ০৪নং ওয়ার্ডস্থ লিংকরোড শ্যামলী বাস কাউন্টারের সামনে একজন ব্যক্তি মাদকদ্রব্য বিক্রয় বা অন্যত্র প্রেরণের উদ্দেশ্যে অবস্থান করছে। 

উক্ত সংবাদের ভিত্তিতে ০১ ডিসেম্বর ২০২৩ তারিখ র‌্যাব-১৫, সিপিএসসি’র একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে একজন মহিলা সাথে একটি কাপড়ের ব্যাগসহ কৌশলে পালানোর চেষ্টাকালে তাকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে বিধি মোতাবেক আটককৃত ব্যক্তির দেহ ও সাথে থাকা কাপড়ের ব্যাগ তল্লাশী করে সর্বমোট ১০ (দশ) কেজি গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মহিলা মাদক কারবারীর বিস্তারিত পরিচয় জান্নাত আরা,(রোহিঙ্গা), স্বামী-মোঃ সিদ্দিক, পিতা-ছিদ্দিক আহম্মেদ, মাতা-ধলি বিবি, সাং-কুতুপালং রেজিষ্ট্যার্ড ক্যাম্প, ব্লক-এফ, থানা-উখিয়া, জেলা-কক্সবাজার বলে জানা যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত জান্নাত আরা নিজেকে রোহিঙ্গা নাগরিক বলে স্বীকার করে এবং তার নাম ও ঠিকানা প্রকাশ করে। সে মাদকদ্রব্য গাঁজাসহ অন্যান্য মাদক চোরাই পথে পার্শ্ববর্তী সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ এবং দীর্ঘদিন যাবত এ সকল মাদক কক্সবাজার এর বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছিল।

উদ্ধারকৃত মাদকসহ গ্রেফতারকৃত মাদক কারবারীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার সদর থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।   

মন্তব্যসমূহ