টেকনাফ পৌর যুবলীগের নব নির্বাচিত সভাতি- রেজউল করিম ধইল্যা ও সম্পাদক আব্দুল্লাহ



মুহাম্মদ কিফায়তুল্লাহ,টেকনাফ : দীর্ঘ ৭ বছর প্রতিক্ষার পর টেকনাফ পৌর‍ যুবলীগের ত্রি বার্ষিকী সম্মেলনে সরাসরি কাউন্সিলরদের ভোটে রেজাউল করিম ধইল্যা সভাপতি ও মোঃ আব্দুল্লাহ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।


গত রোববার (৫ ফেব্রুয়ারী) বিকেলে পৌর শহরের হোটেল সী-কোরাল প্রাঙ্গনে সম্মেলনের প্রথম অধিবেশন অনুষ্টিত হয়। জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়। সম্মেলনে উদ্বোধনী বক্তব্য রাখেন টেকনাফ উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান নুরুল আলম, প্রধান অথিতি ছিলেন জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর ও প্রধান বক্তা ছিলেন সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেল, বিশেষ অথিতি ছিলেন টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহবুব মোর্শেদ। এছাড়াও জেলা ও উপজেলা নেতৃবৃন্দসহ পৌর যুবলীগের নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।


প্রথম অধিবেশন শেষে টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ের সম্মেলন কক্ষে রাত ৮টার পর কাউন্সিলরদের উপস্থিতিতে জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর ও সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেলের নেতৃত্বে সম্মেলনের দ্বিতীয় অধিবেশন শুরু হয়। সেখানে সরাসরি কাউন্সিলরদের ভোটে সভাপতি- সাধারণ সম্পাদক নির্বাচনের সিদ্ধান্ত হয়।


মোট ১৩১জন কাউন্সিলরের মধ্যে ভোট সংগ্রহ হয়েছে ১২৮ টি। তৎমধ্যে সভাপতি প্রার্থী রেজাউল করিম ধইল্যা পেয়েছেন ৬৪ ভোট ও তোয়াক্কুল হোসেন পেয়েছেন ৬৪ ভোট। পরে সর্ব সম্মতিক্রমে লটারী দেয়ার সিদ্ধান্ত হয়। লটারীতে প্রথম ও তৃতীত বার রেজাউল করিম ধইল্যার নাম উঠলে তাকে সভাপতি ঘোষনা করা হয়। অপরদিকে, ১১৬ ভোট পেয়ে সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন মোঃ আবদুল্লাহ। অপর দুই প্রার্থী পেয়েছেন মাত্র ১২ ভোট।

মন্তব্যসমূহ