২যুগে পদার্পন করলেন দৈনিক যুগান্তর টেকনাফে বর্ষপূর্তির আয়োজন সম্পন্ন


নাছির উদ্দীন রাজ / টেকনাফ 

দেশের বহুল প্রচারিত দৈনিক যুগান্তর ২যুগে পদার্পন উপলক্ষে কক্সবাজারের টেকনাফে কোরআন তেলাওয়াত, দোয়া মাহফিল,  আলোচনা সভা ও কেক কাটার মাধ্যমে ২৪ তম বর্ষপূর্তির অনুষ্ঠান সম্পন্ন হয়েছে । 

বুধবার (১ফেব্রুয়ারি) দুপুরে টেকনাফ উপজেলা প্রেসক্লাব মিলনায়তনে উক্ত দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

এ সময় উপস্থিত ছিলেন, টেকনাফ উপজেলা প্রেসক্লবের সভাপতি নুরুল হোসাইন, সাধারণ সম্পাদক নাছির উদ্দীন রাজ, সাবরাং কাটাবনিয়া রওদাতুল উলুম মাদ্রাসার প্রধান পরিচালক মৌলানা মুনির আহাম্মদ, টেকনাফ পৌর মানবাধিকার কমিশনের সাধারণ সম্পাদক শেখ হায়দর, যুগ্ম সম্পাদক মোঃ আজিজ উল্লাহ আজিজ,  টেকনাফ উপজেলা প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক আলমগীর আজিজ, সদস্য নুরুল আবছার, জসিম উদ্দীন ইমন, আর্থ সম্পাদক খোরশেদ আলম, বিশিষ্ট সমাজ সেবক হাজী আনোয়ার রহিম আজাদ, বন্দুু হারুন সহ আরো অনেকেই। 

মৌলানা মুনির বলেন, বীর মুক্তিযোদ্ধা মরহুম নুরুল ইসলাম যে উদ্দেশ্য নিয়ে যুগান্তর প্রতিষ্ঠা করে ছিলেন সে স্বপ্ন যেন বাস্তবায়ন হয়। আল্লাহ যেন তাকে জান্নাতুল ফেরদৌস দান করেন।

পাশাপাশি তাহার পরিবারের  সহধর্মিনী ছালমা ইসলাম এমপি সহ সকল কে যেন আল্লাহ রহমত করেন ও সুস্থ রাখেন সে কামনা করছি। 

উপজেলা প্রেসক্লাব সভাপতি বলেন, আমার দেখামতে দৈনিক যুগান্তর একটি সহসী পত্রিকা, যা কখনো কারো সাথে আপোষ করেনা। যুগান্তর ২যুগে পদার্পনে পত্রিকার সাথে সংশ্লিষ্ট সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। পত্রিকার জন্য উত্তরোত্তর সফলতা কামনা করছি। 

অনুষ্ঠান টির আয়োজন করেন দৈনিক যুগান্তরের টেকনাফ প্রতিনিধি নাছির উদ্দীন রাজ। 

মন্তব্যসমূহ