প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা



টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি 

#মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত#

#কতিপয় চিকিৎসকের মিথ্যা গল্প তীব্র নিন্দা জানাই #


গত ৩১ জানুয়ারি মঙ্গলবার দৈনিক সমকালে ও বিভিন্ন অনলাইনে ‘ চিকিৎসকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ নার্সদের’ শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা কক্সবাজার সদর  চিকিৎসক টিটু চন্দ্র শীল।

প্রতিবাদপত্রে তিনি বলেছেন, ‘আমাকে জড়িয়ে যে খবর প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত। নার্সদের

যৌন হয়রানি করছে বলে যে তথ্য ওই প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে তা সম্পূর্ণ ভিত্তিহীন।

চিকিৎসক টিটু চন্দ্র শীল প্রতিবাদপত্রে জানান, আমি দীর্ঘদিন ধরে টেকনাফ বাসীকে সেবা দিয়েছি। আমি সুনামের সাথে টেকনাফ থেকে বিদায় নিয়েছি। আমার হাসপাতালে চিকিৎসক ও নার্স ছিল আমি কারো সাথে কোন দিন খারাপ আচরণ করি নাই। সবাইকে সহকর্মী হিসেবে দেখতাম। হঠাৎ অসাধু চিকিৎসক আমার বিরুদ্ধে উঠে পড়ে লেগেছে।সব গণমাধ্যমকর্মীদের দৃষ্টি আকর্ষণ করে বলছি আপনারা যাচাই বাছাই করুন। ঘটনা সত্য কিনা বানোয়াট। মিথ্যা গল্প সাজিয়ে আমার এবং আমার পরিবারের মান সম্মান ক্ষুন্ন করার জন্য অপপ্রচার চালিয়ে যাচ্ছে। আমি এর বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

মূলত কিছু কতিপয় চিকিৎসক সিন্ডিকেট যারা সাংবাদিকদের আশ্রয় নিয়ে আমাকে কর্মস্থলে হেয় প্রতিপন্ন করার জন্য উক্ত মিথ্যা সংবাদটি পরিবেশন করিয়েছে এবং মিথ্যাচার চালিয়ে যাচ্ছে।

উক্ত ভিত্তিহীন সংবাদে আইনশৃংখলা বাহিনীকে ও সকল চিকিৎসক কে বিভ্রান্ত না হওয়ার জন্য বিনিত অনুরোধ জানাচ্ছি। সাংবাদিকরা হচ্ছে জাতির বিবেক। তাই প্রকৃত তথ্য যাচাই বাছাই না করে মিথ্যা সংবাদ পরিবেশন থেকে বিরত থাকার জন্য অনুরোধ জানাচ্ছি।

প্রতিবাদকারী

চিকিৎসক টিটু চন্দ্র শীল

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা কক্সবাজার সদর ।

মন্তব্যসমূহ