পরকীয়া প্রেমের জের : দুই বাচ্চা ফেলে স্বর্ণ-টাকা নিয়ে যুবকের হাতধরে প্রবাসীর স্ত্রী উধাও



নিজস্ব সংবাদ : উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের ফারিরবিল এলাকায় পরকীয়া প্রেমের জেরধরে দুই বাচ্চা ফেলে, নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে যুবকের হাতধরে পালিয়েছে প্রবাসীর স্ত্রী।

গত ২৯ জানুয়ারি উপজেলার পালংখালী ইউনিয়নের ফারিরবিল গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্বামীয় বড় ভাই বাদী হয়ে উখিয়া থানায় একটি অভিযোগ করেছেন।

জানা গেছে, ওই গ্রামের মৃত খুইল্যা মিয়ার ছেলে প্রবাসী মোঃ রফিক এর স্ত্রী ঝুমরা ইয়াসমিন (৩২) থাইংখালীর সিকান্দারের ছেলে মাসেদুর রহমানের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ে।

এ সংবাদ পেয়ে স্বামী রফিক কর্মস্থল সৌদি আরবে কান্নায় ভেঙে পড়েন বাড়িতে টাইলস জন্য ৮ লাখ টাকা জোগাড় করে গচ্ছিত করে রাখেন এবং গত এক মাস আগে ঝুমরা ইয়াসমিনকে সৌদি থেকে ওমরাহ পালন করিয়ে দেশে পাঠিয়েছেন স্বর্ণসহ। সৌদি প্রবাসী মোঃ রফিক এর সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি দেশের একজন রেমিন্টেস যোদ্ধা হিসেবে দেশের প্রশাসন ও সাংবাদিক ভাইদের সহযোগিতা কামনা করছেন।

গত ২৯ জানুয়ারি সন্ধ্যায় ওই গচ্ছিত টাকাসহ দামি মোবাইল সেট ও ১০ ভরি ওজনের স্বর্ণালংকার নিয়ে প্রেমিক মাসুদের হাত ধরে পালিয়ে যায় তার স্ত্রী। রেখে যায় ৭ ও ৩ বৎসর বয়সের দুই শিশু কে। এ দিকে ২ শিশুকে নিয়ে বিপাকে পড়েছেন তাদের চাচা,চাঁচি।

এদিকে মাসুদের প্রথম স্ত্রী জান্নাতুল বকেয়া জানান সেই প্রতিনিয়ত আমাকে নির্যাতন করেছে আমি মাসুদের বিরুদ্ধে আদালতে মামলা চলমান রয়েছে। তিনি পেশায় একজন গণমাধ্যম কর্মী ছিলেন। তিনি মাসুদের কঠিন শাস্তি দাবি করেন।

স্হানীয়রা জানায় মাসুদ উখিয়া উপজেলা কৃষক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দ্বায়িত্বে আছেন বলে একাধিক সুত্রে খবর রয়েছে।

পালংখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এম গফুর উদ্দিন চৌধুরী বলেন দুটি বাচ্চা নিয়ে তাদের চাচা একটি অভিযোগ করেছেন আমি তাদেরকে আইনের আশ্রয় নিতে বলেছি।

এ ব্যাপারে জানতে চাইলে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই ওমর ফারুক জানান,লিখিত অভিযোগ পাওয়া গেছে, তদন্ত চলছে।

মন্তব্যসমূহ