টেকনাফ থানাধীন বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার



টেকনাফ প্রতিনিধি 

কক্সবাজার, টেকনাফ থানাধীন হ্নীলায় অভিযান পরিচালনা করে ৭০,০০০ পিস ইয়াবাসহ একজন মাদক ব্যবসায়ী র‌্যাব-১৫ কর্তৃক গ্রেফতার 

র‌্যাব-১৫, কক্সবাজার গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয় যে, কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন হ্নীলা ইউপিস্থ ওয়াব্রাং রাস্তার মাথা ও তার আশপাশ এলাকায় কতিপয় ইয়াবা ব্যবসায়ী একটি ব্যাটারী চালিত অটো যোগে ইয়াবা ট্যাবলেট বিক্রয় অথবা অন্যত্র প্রেরণের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল গত ০১/০২/২০২৩ খ্রিঃ তারিখ ২১.২০ ঘটিকার সময় বর্ণিত স্থানে পৌছে শামসুল আলম(৩৫)’কে আটক করে। উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দেহ ও ব্যাটারী চালিত অটো তল্লাশী করে সর্বমোট ৭০,০০০ (সত্তর হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তির বিস্তারিত পরিচয় শামসুল আলম (৩৫), পিতা-মৃত আব্দুর রহমান, মাতা- শেহের বানু, সাং- কানজর পাড়া, ০৫ নং ওয়ার্ড, ইউপি-হোয়াইক্যং, থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার জানা যায় এবং আভিযানিক দল বর্ণিত স্থানে পোঁছানোর পূর্বেই দুইজন মাদক ব্যবসায়ী পালিয়ে যায় মর্মে ধৃত মাদক ব্যবসায়ী স্বীকার করে। 

জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, ধৃত ব্যক্তি ও পলাতক আসামীগণ দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজারসহ বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে। অদ্য উপরোল্লিখিত ইয়াবাসহ র‌্যাব-১৫ এর আভিযানিক দলের কাছে ধৃত হয়।    

উদ্ধারকৃত মাদক সংক্রান্ত অপরাধের কারণে ধৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে । 

মন্তব্যসমূহ