হ্নীলায় মা*দ*কে*র চালান আনতে গিয়েই কথিত সোর্স ৩০হাজার ই*য়া*বা*সহ গ্রেফতার

 

নিজস্ব প্রতিবেদক : র‌্যাব-১৫ এর সদস্যরা টেকনাফের হ্নীলায় অভিযান চালিয়ে মাদকের চালার আনতে যাওয়া কথিত সোর্স পরিচয়ী এক মাদক কারবারীকে ৩০হাজার ইয়াবাসহ গ্রেফতার করেছে।

সুত্র জানায়, ৫ই মার্চ দুপুর সোয়া ১টারদিকে কক্সবাজার র‌্যাব-১৫ এর (সিপিসি-২) হোয়াইক্যং ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফের হ্নীলা চৌধুরীপাড়াস্থ বিএম অটোগ্যাস ফিলিং ষ্টেশন সংলগ্ন দক্ষিনে কক্সবাজার-টেকনাফ মহাসড়কের ব্রীজের নিকট অভিযান চালিয়ে একটি হোন্ডা মোটর সাইকেল রেজিঃ নং-কক্সবাজার-হ-১১-২৮১৪ সহ হ্নীলা পূর্ব সিকদার পাড়ার মৃত আবু শামার পুত্র জাহাঙ্গীর আলম (৪২) কে গ্রেফতার করে। পরে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত ব্যক্তির দেহ ও মোটর সাইকেলে অভিনব কায়দায় ফিটি অবস্থায় সীটের ভেতর হতে ৩০হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল এন্ড মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবু সালাম চৌধুরী জানান, উপরোক্ত মাদকদ্রব্য বেআইনীভাবে রাখার অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ব্যবস্থা গ্রহণের জন্য ধৃত ব্যক্তির বিরুদ্ধে লিখিত এজাহার দাখিলের পর টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য,ধৃত ব্যক্তি বিভিন্ন সময়ে বিভিন্ন আইন-শৃংখলা বাহিনীর সোর্স পরিচয়ে দীর্ঘদিন ধরে মাদক চোরাচালান, মাদকের চালান ছিনতাইসহ নানা ধরনের অপরাধ করে আসছিল। অবশেষে চিহ্নিত মাদক কারবারী গডফাদারদের মাদকের চালান আনতে গিয়েই র‌্যাবের জালে আটকা পড়ে তার মুখোশ উম্মোচিত হওয়ায় বিভিন্ন জনকে উল্লাস প্রকাশ করতে দেখা গেছে

মন্তব্যসমূহ