পল্লানপাড়ার সিরাজ মেম্বারের ছেলে আরিফ গ্রেফতার


👨‍💼 নিজস্ প্রতিনিধি :টেকনাফ 


কক্সবাজার টেকনাফের নতুন পল্লানপাড়া এলাকা হতে বৈদ্যঘোনা এলাকার মানব পাচার চক্রের মূলহোতা ও একাধিক মামলার এজাহারভুক্ত আসামী আরিফকে র‌্যাব-১৫ কর্তৃক গ্রেফতার


গত ১৮ জুন ২০২৩ খ্রিঃ অনুমান ১৫.৩০ ঘটিকার সময় র‌্যাব-১৫ কক্সবাজার এর সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কক্সবাজারের টেকনাফ থানাধীন নতুন পল্লানপাড়া এলাকায় বিশেষ পরিচালনা করে। উক্ত অভিযানে র‌্যাবের আভিযানিক দল বৈদ্যঘোনা এলাকার মানব পাচার চক্রের মূলহোতা ও একাধিক মামলার এজাহারভুক্ত আসামী আব্দুল আরফ @ আরিফুল ইসলাম (৪৬), পিতা-মৃত সিরাজুল ইসলাম মেম্বার, সাং-নতুন পল্লান পাড়া, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার’কে গ্রেফতার করতে সক্ষম হয়। 


গ্রেফতারকৃত আব্দুল আরফ @ আরিফুল ইসলাম জানায়, সে কক্সবাজার টেকনাফের নতুন পল্লানপাড়া এলাকার মানব পাচার ও অপহরণ চক্রের অন্যতম হোতা হিসেবে কাজ করে থাকে। স্থানীয় বাঙালী ও রোহিঙ্গাদের জিম্মি করে বিভিন্ন অংকের টাকার বিনিময়ে মায়ানমার ও মালয়েশিয়ায় পাচার করত। তার ভাই ইউপি সদস্য ফারুক মেম্বারের ছত্রছায়ায় সে এলাকায় ভয়ংকর মানব পাচার সিন্ডিকেট গড়ে তোলাসহ স্থানীয় কিশোর গ্যাং তৈরি করে এলাকার মানুষকে জিম্মি করে রাখত বলে জানা যায়। 


গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে কক্সবাজারের টেকনাফ মডেল থানার ১) মামলা নং-৪৫, তাং ১৫/০৪/২০২৩, মানব পাচার প্রতিরোধ ও

মন্তব্যসমূহ