সাংবাদিক রাসেলকে প্রাণনাশের হুমকি : বিএমএসএফ-টেকনাফ উপজেলা শাখার নিন্দা


 👨‍💼প্রেস বিজ্ঞপ্তি:


মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান, টেকনাফ প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও  যমুনা টিভির সাবেক জেলা প্রতিনিধি সাংবাদিক নুরুল করিম রাসেলকে হত্যা ও গুমের হুমকির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম-বিএমএসএফ টেকনাফ উপজেলা শাখা।


গত শুক্রবার (২ জুন) রাত সাড়ে ১১টার দিকে (০১৮৬৬২৭৬৮৫২) একটি নাম্বার থেকে অজ্ঞাত এক ব্যক্তি দুই দফা কল করে সাংবাদিক নুরুল করিম রাসেলকে হুমকি দেন। ১মিনিট ৩৫ সেকেন্ড ও ৩৭ সেকেন্ডের কলরেকর্ডে শুনা যায়, ফারুক নামের এক ব্যক্তির বিরুদ্ধে লেখালেখি বন্ধ করতে বলা হয়। লেখালেখি বন্ধ করা না হলে ফারুক সাংবাদিক রাসেলকে প্রাণে হত্যা করে লাশ গুমকরে ফেলবে বলে হুমকি দেয়। এসময় অকথ্য ভাষায় গালমন্দ করা হয়। এই ঘটনায় রোবরার সন্ধ্যায় কক্সবাজার সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) লিপিবদ্ধ করা করা হয়েছে। যার জিডি নং- ২৬৫/২৩।


বিএমএসএফ- টেকনাফ উপজেলা শাখা নেতৃবৃন্দ এ ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে বলেন, সাংবাদিকদের প্রাণ নাশের হুমকি দিয়ে থামানো যাবে না। সাংবাদিকের কলমের কালি অধিক শক্তিশালী। যেখানে অনিয়ম, অন্যায় হবে সেখানে সাংবাদিকদের কলম চলবে। হুমকি দাতাকে দ্রুতত সনাক্ত করে ঘটনায় জড়িত সকলকে আইনের আওতায় আনার জোর দাবী জানান। পাশাপাশি সাংবাদিক রাসেলের নিরাপত্তা নিশ্চিত করতে জেলা পুলিশ সহ আইনশৃঙ্খলা বাহিনী ও জেলা প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন।

মন্তব্যসমূহ