টেকনাফ কুলারপাড়ায় র‌্যাবের অভিযানে ১০ হাজার পিস ইয়াবাসহ আটক-১


👨‍💼 টেকনাফ প্রতিনিধি


কক্সবাজারের টেকনাফ থানাধীন কুলারপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ১০,০০০ পিস ইয়াবা উদ্ধারসহ একজন মাদক কারবারী র‌্যাব-১৫ কর্তৃক গ্রেফতার


র‌্যাব-১৫, কক্সবাজার এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কক্সবাজার জেলার টেকনাফ মডেল থানাধীন টেকনাফ পৌরসভার কুলারপাড়া এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে উক্ত স্থানে অবস্থান করছে। 


উক্ত তথ্যের প্রেক্ষিতে অদ্য ১৩ জুলাই ২০২৩ খ্রিঃ অনুমান ০৬.৪৫ ঘটিকার সময় র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-২ হোয়াইক্যাং ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে কৌশলে দৌড়ে পালানোর চেষ্টাকালে আভিযানিক দলের নিকট মোঃ আলমগীর (৩২) নামে একজন মাদক কারবারী ধৃত হয়। উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দেহ ও সাথে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে তার হেফাজত হতে সর্বমোট ১০,০০০ (দশ হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।  


গ্রেফতারকৃত আসামী হলো মোঃ আলমগীর (৩২), পিতা-ছৈয়দুল ইসলাম, মাতা-মৃত আনোয়ারা বেগম, সাং-নাজিরপাড়া, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার বলে জানা যায়। ধৃত মাদক কারবারী দীর্ঘদিন যাবত বিভিন্ন পন্থায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে পার্শ্ববর্তী সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে নিজ হেফাজতে রেখে কক্সবাজার জেলার বিভিন্ন স্থানে বিক্রয় করে থাকে মর্মে জানা যায়। অদ্য উপরোল্লিখিত ইয়াবাসহ র‌্যাবের আভিযানিক দলের কাছে ধৃত হয়।


উদ্ধারকৃত ইয়াবাসহ ধৃত মাদক কারবারীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

মন্তব্যসমূহ