দীর্ঘবছর মালয়েশিয়া গিয়ে নিখোঁজ রয়েছেন টেকনাফ পৌরসভার হোসেনের ছেলে মতলব


জীবিকার তাগিদে মালয়েশিয়া গিয়ে নিখোঁজ রয়েছেন টেকনাফ পৌরসভার আবদুল মতলব। প্রায় ৮ বছর ধরে তার কোনও খোঁজ পাচ্ছে না স্ত্রী-সন্তান ও পরিবার। 


খোঁজ না পেয়ে দিশেহারা হতদরিদ্র পরিবারটি অনাহারে-অর্ধাহারে কাটছে তাদের দিন। নিখোঁজ আবদুল মতলব টেকনাফ পৌরসভার ৭নং ওয়ার্ড উত্তর জালিয়া পাড়ার মৃত হোসেনের ছেলে,মা হচ্ছেন খতিজা বেগম। 


স্বজনরা জানান, ২০১৫ সালে আবদুল মতলব প্রথম মালয়েশিয়া যান। সর্বশেষ স্বজনদের সঙ্গে কথা হয় ৪বছর আগে। 

মা খতিজা বেগম বলেন,গত কয়েক বছর ধরে আমার ছেলের কোনও খোঁজ পাচ্ছি না। তিনি যেখানে থাকতেন সেখান থেকে অন্য যায়গায় চলে যান। এরপর থেকে আর আমাদের সঙ্গে কোনও যোগাযোগ নেই।এ অবস্থায় তার সন্ধানের জন্য আমরা টেকনাফ উপজেলার সরকারি কর্মকর্তাদের কে জানাই এবং নিজ এলাকার বাংলাদেশি প্রবাসীদের কেউ অনুরোধ জানিয়েছিলাম। 

স্ত্রী মনোয়ারা বলেন, আমারা এখন ঠিকমতো দু’বেলা খাবার জোগাড় করাই কঠিন হয়ে পড়েছে। আমার একমাত্র   কন্যাসন্তান এখন বিবাহের উপযুক্ত হয়। আল্লাহ যেন আমার স্বামীকে আমাদের মাঝে ফিরিয়ে দেন।

মা আরো বলেন, আমরা বিভিন্নভাবে চেষ্টা করেছি, কিন্তু কোনও খোঁজ পাচ্ছি না। সে কোথায় আছে, কী হালে আছে বা নাই তা জানতে পারছিনা। আমার ছেলের সন্ধান দিতে আমি সরকারের কাছে অনুরোধ জানাই।

বিশেষ করে মালেশিয়া প্রবাসীদের প্রতি অনুরোধ,আমার ছেলের কোথায় আছেন আমরা জানি না। আপনারা যদি সন্ধান পেয়ে থাকেন তাহলে দেওয়া নাম্বারে 01615072059,01619915540 যোগাযোগ করার অনুরোধ রইলো। যদি তিনি জেলেও থাকেন সন্ধান পেলে আমাদেরকে জানাবেন।

মন্তব্যসমূহ