টেকনাফে প্রাইভেট কারের চাকায় তল্লাশী চালিয়ে ২০হাজার ইয়াবাসহ আটক-১


সৈয়দ আলম,টেকনাফ

টেকনাফ সড়কে চেকপোস্টে দায়িত্বরত বিজিবি জওয়ানেরা প্রাইভেট কারের চাকায় তল্লাশী চালিয়ে ২০হাজার ইয়াবাসহ চিহ্নিত মাদক পাচারকারী আটক হলেও প্রকৃত মাদক গডফাদারকে আইনের আওতায় আনার দাবী উঠেছে। 

সুত্র জানায়, ১৮সেপ্টেম্বর রাত ৯টারদিকে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের হোয়াইক্যং বিওপি চেকপোস্টে দায়িত্বরত জওয়ানেরা মাদকের চালান পাচারের গোপন সংবাদের ভিত্তিতে শহরগামী একটি প্রাইভেট কার (ঢাকামেট্টা-গ-১৪-৯৪১৫) চেকপোস্টে আসলে চালক হোয়াইক্যং নাছর পাড়ার ছৈয়দ হোছাইনের পুত্র মোঃ মাসুম (২১) কে গ্রেফতার করে। বিজিবিকে সে মিথ্যা ঠিকানা দেয়। এরপর বিজিবি জওয়ানদের ব্যাপক জিজ্ঞাসাবাদের মুখে নিরুপায় হয়ে ধৃত চালকের দেওয়া তথ্যমতে উক্ত প্রাইভেট কারের পেছনের চাকার ভেতর হতে অভিনব কায়দায় লুকানো ২০হাজার পিস ইয়াবাসহ চালকের ব্যবহৃত মুঠোফোন ও গাড়িটি জব্দ করা হয়। 

টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ মহিউদ্দীন আহমেদ (বিজিবিএমএস) জানান, জব্দকৃত ইয়াবা, প্রাইভেট কার ও মুঠোফোনসহ আটক মাদক কারবারীকে নিয়মিত মামলায় টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে। 

ধৃত চালক একজন পেশাদার মাদক পাচারকারী। এরপূর্বেও সে ২/৩টি মাদক মামলায় হাজত বাস করে। পরিবারের কেউ তার এই অপকর্মে বাঁধা হয়ে দাড়ালে অবৈধ আগ্নেয়াস্ত্র নিয়ে লোকজনকে হামলার জন্য তেড়ে আসত। পশ্চিম সাতঘরিয়া পাড়াস্থ কাঁচার পাড়ার চিহ্নিত এক মাদক কারবারী গডফাদারের চালক হিসেবে কাজ করে। ধৃত চালককে জিজ্ঞাসাবাদ করে প্রকৃত মাদকের গডফাদারকে সনাক্ত করে আইনের আওতায় আনার দাবী উঠেছে।

মন্তব্যসমূহ