কক্সবাজার সদর টেকপাড়ায় র‌্যাবের অভিযান হেরোইন উদ্ধারসহ গ্রেফতার-১

 

ডি.এন.এন ডেক্স|কক্সবাজার 

কক্সবাজার জেলার সদর থানাধীন কক্সবাজার পৌরসভার ০৪নং ওয়ার্ডস্থ পশ্চিম টেকপাড়া এলাকার জনৈক নূর মোহাম্মদ এর নিজ মালিকীয় নুর ভিলার সামনে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। 

উক্ত সংবাদের ভিত্তিতে ১৯ সেপ্টেম্বর ২০২৩ তারিখ রাত অনুমান ০২.০৫ ঘটিকায় র‌্যাব-১৫, সিপিএসসি ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর চেষ্টাকালে একজন মাদক কারবারীকে গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাব। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তিকে তল্লাশী করে তার হেফাজত হতে সর্বমোট ১৪ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারীর বিস্তারিত পরিচয় নুরুল আজিজ (২৭), পিতা-মোস্তফা কামাল, মাতা-নুর আয়েশা, সাং-পানখালী (পনাখালী), দক্ষিন হ্নীলা ০৪ নং ওয়ার্ড, হ্নীলা ইউনিয়ন, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার বলে জানা যায়। 

জিজ্ঞাসাবাদে জানা যায়, সে বেশ কিছু দিন ধরে হেরোইন’সহ অন্যান্য মাদকদ্রব্যের ব্যবসায়ের সাথে জড়িত এবং অভিনব পদ্ধতি ব্যবহারের মাধ্যমে শহরের বিভিন্ন এলাকায় মাদক ক্রয়-বিক্রয় করে থাকে। গ্রেফতারকৃত হেরোইন ব্যবসায়ী নিষিদ্ধ মাদকদ্রব্য হিরোইন তার নিজ হেফাজতে রেখে বিক্রয়ের উদ্দেশ্যে উক্ত স্থানে অবস্থানকালে র‌্যাবের আভিযানিক দলের নিকট ধৃত হয়।উদ্ধারকৃত আলামতসহ ধৃত মাদক কারবারীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার সদর মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

মন্তব্যসমূহ