ফেক আইডি থেকে মিথ‍্যা বানোয়াট ভিত্তিহীন অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানাই৷

 


প্রেস বিজ্ঞপ্তি -

গতকাল সোমবার টেকনাফ কে দুর্নীতি মুক্ত দেখতে চাই, নামক ফেক আইডি থেকে আমার বিরুদ্ধে যে মিথ‍্যা বানোয়াট ও ভিত্তিহীন ফেসবুক পোস্টের মাধ্যমে অপপ্রচার করা হয়েছে তা আমার চোখে পড়েছে। যা দেখে আমি রীতিমতো অবাক এবং বিস্মিত ।


আসলে যারা নিজের আসল পরিচয় গোপন রেখে মিথ‍্যার আশ্রয়ে ফেক আইডি বানিয়ে সামাজিক যোগাযোগ মাধ‍্যমে মানুষের মানহানি করার চেষ্টা করে তাদের পিতৃ পরিচয়ে আমি সন্দেহীন ৷

উক্ত পোস্টে আমাকে ইয়াবা গডফাদার বানানো হয়েছে একটি ছবিতে চিন্হকৃত মার্ক দিয়ে যা বুঝানোর চেষ্টা করা হয়েছে তা অত‍্যন্ত দুঃখজনক। আমি আর আমার আবদুস শুক্কুর, কাউকে অন্যায় করছি বা কারো জমিন কেড়ে নিছি, কারো ব্যবসায় আঘাত করছি এমন কি ইয়াবা ব্যবসা করছি কেউ প্রমাণ দিতে পারবেন! কেন আমরা রাজনৈতিক প্রতি হিংসায় বারবার শিকার হচ্ছি৷ প্রদীপে আমলে যে মিথ্যা মামলা দিয়ে আমাদেরকে জেলে পাঠানো হয়? আলহামদুলিল্লাহ সেই মামলা থেকে আমরা খালাজ পেয়েছি ৷ 


আপনারা জানেন দীর্ঘদিন ধরে টেকনাফ স্থল বন্দরের সিএন্ডএফ এসোসিয়েশনের সভাপতির দায়িত্ব পালন করে আসছি এর সাথে সম্পুর্ণ বৈধভাবে বাংলাদেশ সরকারকে কর দিয়ে ব‍্যবসা করে আসছি।


আমি টেকনাফের সর্বাপেক্ষা সম্ভ্রান্ত পরিবারের ছেলে।আমার পারিবারিক ইতিহাস পর্যবেক্ষণ করলে সহজে বুঝা যায় যে নিশ্চয়ই আমাদের মাদকের ব‍্যবসা করে চলতে হবে না।

মূলত আমাদের সফলতা ও জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আমাদের প্রতিপক্ষরা তাদের স্বার্থ হাসিলের জন‍্য তাদের সহচরদের আমাদের পিছনে লেলিয়ে দিয়ে মিথ‍্যা বানোয়াট ও ভিত্তিহীন অপপ্রচার করে আমি এবং আমার পরিবারের সম্মান নষ্ট করার অপচেষ্টা করে আসছে যা কোন কালেও সত‍্যি নয়।


আমি এসব ফেক ভুয়া ও মিথ‍্যা অপপ্রচারের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। এসব ফেক আইডি ব‍্যবহারকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার প্রক্রিয়া চলছে ইনশাআল্লাহ শীঘ্রই তাদের গ্রেফতার করা হবে।


প্রতিবাদকারী

আমিনুর রহমান 

সভাপতি - সিএন্ডএফ স্থল বব্দর, 

স্বাস্হ্য বিষয়ক সম্পাদক পৌর আওয়ামীলীগ ৷

টেকনাফ কক্সবাজার।

মন্তব্যসমূহ