টেকনাফের সাবরাং ইউনিয়নে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু


টেকনাফ প্রতিনিধি : টেকনাফ উপজেলার সাবরাংয়ে মাসুদ রানা প্রকাশ ইদ্রিস পাটোয়ারী(৩০)নামে এক ব্যক্তির রহস্য জনক মৃত্যু হয়েছে।


৩ এপ্রিল,সোমবার বিকেলে,সাবরাং ইউনিয়ন,২নং ওয়ার্ড,রুহুল্যার ডেবা এলাকার শান্তি নামের জনৈক ব্যক্তির ভাড়া বাসার টয়লেট থেকে এই লাশটি উদ্ধার করেছে টেকনাফ মডেল থানা পুলিশ।


নিহত মাসুদ রানা প্রঃ ইদ্রিস পাটোয়ারী রাজবাড়ী,আলীপুর ইউনিয়ন,৭নং ওয়ার্ড,কল্যানপুর এলাকার বাসিন্দা। বিষয়টি নিশ্চিত করেছেন,টেকনাফ মডেল থানার পুলিশ এস আই রাজেশ বড়ুয়া।


আজ সন্ধা ৭ টার সময় টেকনাফ মডেল থানা পুলিশের একটি দল তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে পুলিশ হেফাজতে নিয়ে আসে এবং সন্দেহভাজন ভাড়া বাসার মালিকের ছেলে সুমনকে আটক দেখায় পুলিশ।

ভাড়া বাসার মালিক শান্তি দেবী জানান,গত আড়াই বছর পূর্বে সাবরাং ইউনিয়নের শাহ্পরীর দ্বীপ,

৭নং ওয়ার্ড,মাঝের পাড়া এলাকার বাসিন্দা সিএনজি চালক আজিজকে তারা এ ঘর ভাড়া দেয়, মাঝে মধ‍্যে মৃত্যু হওয়া লোকটি আসা যাওয়া করতো সেটি আমরা জানি।


তবে এ ইয়াবার মালিক কে এবং কারা জড়িত এমন প্রশ্ন করলে তিনি জানান,

ভাড়া বাসার মালিক ও ভাড়াটে আজিজ এ ইয়াবার চালানের সাথে জড়িত বলে ধারণা করছেন, একাধিক প্রতিবেশী। পুলিশ ও তদন্তে পেটের ভিতর ইয়াবা নিয়ে অন্যস্থানে পাচারের প্রস্তুতিকালে তার মৃত্যু হয় ধারণা করেন।


এ ঘটনা নিয়ে এলাকায় আতঙ্ক বিরাজ করছে এবং আসল অপরাধীদের সনাক্ত করে আইনের আওতায় আনার জন্য জোর দাবী জানান এলাকাবাসী।


স্থানীয় ২নং ওয়ার্ডের ইউপি সদস্য ছিদ্দিক আহমদ জানান,ভাড়া বাসার মালিক শান্তি দেবীর ছেলে সুমন ফোনে আমাকে জানালে তৎক্ষণাৎ পুলিশকে জানাই।পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহ উদ্ধার করে।


এ বিষয়ে টেকনাফ থানার ওসি অপারেশন আব্দুর রাজ্জাক জানান,খবর পেয়ে পুলিশ মৃতদেহটি থানায় নিয়ে আসে এবং বাড়ির মালিক সুমনকে জিজ্ঞাসাবাদের জন‍্য আপাতত থানায় রেখেছি।ঘটনার তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব‍্যবস্থা নেয়া হবে।

মন্তব্যসমূহ